বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রামুতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২, আহত ১৫ !!
মোহাম্মদ একদিন হোসেন বার্তা সম্পাদক সন্ধান বাংলা / ৫১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কক্সবাজার রামুতে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে দুইজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৫ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের বার্মাইয়া পাড়ায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান রামু থানার পরিদর্শক (ওসি) মো. আবুল খায়ের। তবে ঘটনায় নিহত ও আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি ওসি।

ওসি খায়ের বলেন, বিকেলে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের বার্মাইয়া পাড়ায় কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী ইউনিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসটি উল্টে গিয়ে ঘটনাস্থলে ১ জন নিহত এবং অন্তত ১৬ জনের বেশী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া বলেন, সন্ধ্যা ৬ টায় দুর্ঘটনায় আহত ১৬ জনকে হাসপাতালে আনা হয়। এতে চিকিৎসাধীন অবস্থায় ১ নারীর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত ৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে, ওসি খায়ের জানান, দুর্ঘটনার খবর পেয়ে রামু ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে। উদ্ধারকারী দলটি বাসটির নিচে কেউ চাপা পড়া অবস্থায় আছে কিনা সেটার তল্লাশি কাজ অব্যাহত রেখেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ