শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

সন্ত্রাসী কর্মকান্ডের মধ্য দিয়ে রাজনীতিতে এসেছে বিএনপি, চুমকি এমপি !!
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক / ৬৫ বার
আপডেট : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, বিএনপি সন্ত্রাসী কর্মকান্ডের মধ্য দিয়ে রাজনীতিতে এসেছে। এক কথায় বিএনপি একটি সন্ত্রাসী দল। ১৯৭৫ সাল থেকে শুরু করে ১৯৮১ সাল পর্যন্ত বিএনপি দেশের বহু নেতাকর্মীদের খুন করেছে।

সন্ত্রাস থেকে বিএনপির উৎপত্তি। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তারা জিয়াউর রহমানের হত্যা বিচার না চেয়ে ববং বঙ্গবন্ধু হত্যার বিচার যেন না হয় সেই ব্যবস্থা করেছিলেন। খালেদা জিয়া ক্ষমতায় এসে আওয়ামী লীগের আদর্শবান অনেক নেতাকর্মীদের তারা খুন করেছে।

তিনি আরোও বলেন, বেগম খালেদা জিয়া ১৫ আগষ্ট মিথ্যা জম্মবার্ষিকী পালন করা শুরু করে। কতটা নির্মম, বিএনপি কতটা সন্ত্রাসী দল। বিএনপির টার্গেট ছিল আওয়ামী লীগকে নিমূল করা। কিন্তু আল্লাহপাক তাদের সেই পরিকল্পনা বাস্তবায়ন হতে দেয়নি। তবে সব কিছুর মূলে জনগণ। জনগণের ভোটে ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন।

গতকাল শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে নিক্ষিপ্ত গ্রেনেড হামলায় নিহত বীর শহীদদের স্মরণে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল আলম খান মাসুদ, জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম তোরণ, উপজেলা
আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল,উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল-আমীন কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ