মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহীর চারঘাটে ফেনসিডিলসহ শীর্ষ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৫২ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

রাজশাহীর চারঘাট থানা পুলিশের অভিযানে ৩০৬ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২১ আগষ্ট রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মো ইফতেখার আলম।

গ্রেপ্তারকৃত হলেন, চারঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া এলাকার মৃত ইমাজউদ্দিনের ছেলে ওবায়দুল ইসলাম (৫২)।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম জানান, ২১ আগস্ট বৃহস্পতিবার রাত দেড়টার দিকে চারঘাট মডেল থানার একটি বিশেষ টিম গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় চারঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া এলাকার মৃত ইমাজউদ্দিনের ছেলে ওবায়দুল ইসলাম (৫২) কে ৩০৬ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও জানান, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে কাজ করছে।

এর ধারাবাহিকতায় চারঘাট মডেল থানা পুলিশ ইউসুফপুর কান্দিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামীর বসতবাড়ি হতে এসব মাদকসহ তাকে হাতে নাতে গ্রেপ্তার করে। এ ঘটনায় চারঘাট থানায় আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। সেই সাথে রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখার আলম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ