শনিবার, ১৫ মে ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)থেকেঃ / ১৪৩ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৬ তম বাষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২১আগষ্ট) পৌর আওয়ামী লীগের উদ্দ্যোগে গ্রেনেড হামলায় আইভি রহমান সহ নিহতদের স্মরনে কর্মসূচীর মধ্য সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও নিহতদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল.কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারন,আইভি রহমান এর প্রতিকৃতিতে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর পক্ষ থেকে এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা পুস্পস্তবক অর্পন করা হয়।

আলোচনা সভায় সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান সভাপতিত্ব করেন।এতে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।এ সময় অনান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, যুগ্ম সম্পাদক এম এ গনি,পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ,জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেন,সাধারন সম্পাদক জাহিদুর রহমান,উপজেলা যুবলীগের সভাপতি এ,কে.এম আশরাফুল ইসলাম,সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি,যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল,সরিষাবাড়ী অনার্স কলেজের ভি,পি নাজমুল হুদা বজলু,জি.এস রাজন আহমেদ।পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু। কর্মসুচীতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা- কর্মীরা যথাযোগ্য মর্যাদায দিবসটি পালন করে।

উল্লেখ্য, ২০০৪ সালে ২১ শে আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলায় তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নেতৃত্বে জনসভায় গ্রেনেড হামলা চালিয়েছিল। এতে ২৪ জন নিহত হয় এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা সহ প্রায় ৪’শ লোক আহত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ