বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

হিন্দু মিলি দেব নাথ অপহরণ !!
উজ্জ্বল রায়।। / ৪৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

ফরিদপুর জেলার মধুখালী উপজেলার অন্তর্গত বাসপুর গ্রামের এক সংখ্যালঘু ছাত্রী মিলি দেবনাথ (১৬) কে অপহরণ করেছে মোঃ বিপ্লব শেখ সহ আরো ৫ জন দূর্বৃত্ত।

অপহরণের ঘটনাটি ঘটে গত ৪ টা আগস্ট বেলা ১০ ঘটিকার সময়।

মেয়েটির পিতা শ্যামল দেবনাথ বাংলাদেশ মাই্নরিটি ওয়াচের নিকট বলেন তার মেয়ে স্থানীয় বাজারে যাওয়ার পথে মহিদুল শেখের ছেলে দুর্বৃত্ত মোঃ বিপ্লব শেখ সহ আরও ৫ জন উপজেলা মধুখালী থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের উদ্দেশ্য হলো মেয়েটিকে ইসলাম ধর্মে দীক্ষিত করে বিয়ে করা এবং মোটা অঙ্কের টাকা (extortion money) দাবী করা ।

মেয়ের পিতা এই ব্যাপারে মেয়ে উদ্ধারের জন্য মধুখালি থানায় ০৬ আগস্ট -২০ একটি সাধারন ডাইরি নং ১৪২ লিপিবদ্ধ করেছেন । কিন্তু থানা কতৃপক্ষ ১২ দিবস অতিবাহিত হলেও সাধারন ডাইরির উপর ভিক্টিম উদ্ধার করতে পারে নি ।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচের পক্ষে অ্যাডঃ রবীন্দ্র ঘোষ মেয়ের পিতার আবেদনের উপর নির্ভর করে ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ আলিমুজামান (০১৭১৩৩৭৩৫৫০) এবং থানার অফিসার ইন চার্জ মোঃ আমিরুল ( ০১৭১৩৩৭৩৫৫৭) এর সঙ্গে কথা বলি এবং আসামির বিরুদ্ধে সরাসরি এফ , আই , আর ( F.I.R.) দায়ের করার সুপারিশ করি – কারন সাধারন ডাইরি নং ১৪২ কোন কার্যকরী ভুমিকা রাখতে পারে না ।
১৭ আগস্ট ,২০২০ থানায় মামলা হয়েছে নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৩০ ধারায় ৬ জন আসামি ১) মো বিল্লাল শেখ (২৫) , ২) মোঃ আলহাজ শেখ (৩০) , ৩) মোঃ রইস শেখ (৩২), ৪) মোঃ কুদ্দুস শেখ (৩৩) , ৫) মোঃ আকিদুল শেখ (৪০) ৬) বেল্লাল শেখ (২৮) এর বিরুদ্ধে ।

মেয়ের পিতা শ্যামল দেবনাথ কান্না বিজড়িত কন্ঠে বাংলাদেশ মাইনরিটি ওয়াচকে বলেন ” আমার নাবালিকা কন্যাকে আসামীরা জিম্মি করেছে বিভিন্য ভাবে মোটা অঙ্কের টাকা দাবী করছে , তারা আমার কন্যাকে মেরে ফেলবে,আপনারা মেয়েকে রক্ষ্যা করুন” ।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচ এহেন অপহরন ও নাবালিকা মেয়ে আটকিয়ে রেখে মোটা অঙ্কের টাকা দাবী এবং ইসলামে দিক্ষীত করনের প্রক্রিয়াকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে ।

অনতিবিলম্বে হিন্দু ছাত্রীকে উদ্ধার করে আসামীদের গ্রেফতার করে শাস্তির ব্যা্বস্তা করার দাবী জানাচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ