সোমবার, ১৭ মে ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলের ওসি মুজিবুর রহমানের মাইকিং।। নির্দেশনা না মানলে শাস্তি।
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) / ৩৮৪ বার
আপডেট : সোমবার, ১৭ মে ২০২১

আজ সোমবার দুপুরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর তাড়াইল বাজারে হ্যান মাইক নিয়ে সকল ব্যাবসায়ীকে সতর্ক করলেন তাড়াইল থানা ইনচার্জ ওসি মো. মুজিবুর রহমান। এসময় তিনি বর্তমান করোনার ভয়াবহতা সম্পর্কে সবাইকে অবহিত করেন এবং সামাজি দূরত্ব বজায় রেখে বেচা-কেনা করার নির্দেশ দেন।
বর্তমানে সারা দেশের ন্যায় তাড়াইল উপজেলায় (কোভিট-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দ্রুত হারে বৃদ্ধি পাওয়ায় ওসি মো. মুজিবুর রহমান এই উদ্যোগ নেন বলে জানাগেছে।
ঈদের পরে সারাদেশে যানবাহন চলাচল ও হাটবাজারের ক্ষেত্রে সরকারি নির্দেশনা কিছুটা শিথিল করার কারণে বেশ কিছুদিন ধরে তাড়াইল বাজারের ব্যাবসায়ীরা করোনা কথা ভুলে গিয়ে নিয়ম বহির্ভুতভাবে দেদার্ছে বানিজ্য করছে। সরেজমিনে দেখা যায় অনেক দোকানির নিজের মুখে তো মাস্ক নেই, সাধারণ ক্রেতারাও মাস্ক ছাড়া দোকানে ভীড় করছে এবং বাজারে চলাচল করছে।
এ বিষয়ে ওসি মুজিবুর রহমান বলেন, আমি পুলিশ বাহিনী নিয়ে জানপ্রাণ দিয়ে চেষ্ঠা করছি তবু মানুষ গুরুত্ব দিচ্ছে না। কিছু সচেতন মানুষও এ বিষয়টি এড়িয়ে যায়। এটা খুব দুঃখজনক। তবে এবার যদি প্রশাসনের নির্দেশনা কেউ না মানে তার বিরুদ্ধে কটোর হতে বাধ্য হবো। এ বিষয়ে কারো কোনো সুপারিশ মানা হবে না।
তিনি আরো বলেন, এখন থেকে মাস্ক ছাড়া বাজারে কাউকে পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ