মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ঘোড়াশাল পৌরসভার পরিচ্ছন্ন কর্মীদের উপর হামলায় আহত ৫ মামলা দায়ের
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৪৬ বার
আপডেট : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

ম্যানহোলের ময়লা পরিস্কার করতে গিয়ে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার দুই কর্মকর্তাসহ ৫ পরিচ্ছন্নকর্মী হামলার শিকার হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় ঘোড়াশাল পৌর এলাকার চরপাড়া গ্রামের ব্রিক ফিল্ড সংলগ্ন চৌরাস্তায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘোড়াশাল পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা মাহাবুব কবির বাদী হয়ে পলাশ থানায় চরপাড়া গ্রামের হানিফা ভান্ডাীর ছেলে হোসেন (৩৬), একই এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে লাইজ উদ্দিন (৫৫), কাশেম মিয়ার ছেলে রাজীব মিয়া, মৃত আবুল হোসেন এর ছেলে রনি(৩২), হানিফা ভান্ডারীর ছেলে আল-আমিন (২৫), খোকা (৩৫), পাইকশা গ্রামের আব্দুর রশীদের ছেলে মুরাদ হোসেন (২৮), পৌর এলাকার বাঙ্গালপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে রুহুল আমিন (৪৫)সহ অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনের নামে মামলা দায়ের করেছে।
ঘোড়াশাল পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা মাহাবুব কবির জানান, সকাল ১০টার দিকে পৌর এলাকার চরপাড়া গ্রামের ব্রিক ফিল্ড সংলগ্ন চৌরাস্তার মাঝখানে ম্যানহোলের ঢাকনা খুলে ময়লা পরিস্কারের কাজ চলছিল। জনসাধারণের চলাচল নিরাপদের জন্য সাময়িকভাবে উক্ত রাস্তায় যানবাহন চলাচল বন্ধ রাখি। এমন অবস্থায় পৌরসভার কাজে বাঁধা প্রদান করে বালুভর্তি একটি ট্রলি ম্যাানহোলের উপর দিয়ে যাওয়ার চেষ্টা করে হোসেন নামে এক ট্রলি চালক। এতে বাঁধা দিলে ট্রলির চালক হোসেন ও তার সহযোগী খোকা মুঠোফোনে কল করে ২০ থেকে ২৫ জন লোক ডেকে এনে শাবল ও লাঠিসোঁটা নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় আহতরা হলেন ঘোড়াশাল পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা মাহাবুব কবির,পরিচ্ছন্ন সুপারভাইজার মাহাবুব হাসান বাবু, গাড়ি চালক হান্নান, পরিচ্ছন্ন কর্মী অন্তর, আহমেদ, দুদু , হযরত আলী ও কামরুল। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ