মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাঁতী লীগ আহবায়ক কমিটি গঠন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানকে অভিনন্দন
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর)থেকে / ৯৬ বার
আপডেট : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ তাঁতী লীগ সরিষাবাড়ী পৌর শাখার নতুন আহবায়ক কমিটি গতকাল সোমবার বিকেলে গঠন করা হয়েছে । বদিউজ্জামান বিপুলকে- আহবায়ক এবং ৮ জন কে যুগ্ন- আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটির অনুমোদন দেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান।

মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর প্রতিনিধি সাখাওয়াত আলম মুকুল, সরিষাবাড়ী উপজেলা তাঁতী লীগের আহবায়ক মোঃ মাহবুবুর রহমান হেলাল, সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ( ভি, পি), সরিষাবাড়ী অনার্স কলেজের সাবেক জি,এস দুখু, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শরিফ আহমেদ নিরবসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত থেকে ওই অনুমোদনের কপি নবগঠিত আহবায়ক কমিটির হাতে তুলেদেন।

নবগঠিত আহবায়ক কমিটি অনুমোদনের কপি হাতে পেয়ে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান কে বিশেষ ভাবে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ তাঁতী লীগে সরিষাবাড়ী পৌর শাখার সদ্য অনুমোদন প্রাপ্ত আহবায়ক কমিটির সকল নেতা কর্মীরা।

কমিটির অন্য ৮ যুগ্ম আহবায়ক হলো– যুগ্ম আহবায়ক-শফিকুল ইসলাম -সাইদুল ইসলাম – শামছুর রহমান, -মির্জা রাজিব -মোখলেছুর রহমান – মোঃ আশরাফুল ইসলাম – গোলাম রব্বানী- জাকিরসহ সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ