শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৩৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ভোলা জেলা অনলাইন নিউজ পোর্টাল (অওনর) এসোসিয়েশন’র কমিটি গঠন
আবদুল্লাহ আল নোমান : বরিশাল ব্যুরো / ৩০ বার
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর ২০২০

ভোলা জেলা অনলাইন নিউজ পোর্টাল অওনার এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে ভোলা পৌর শহরের নতুন বাজার সমবায় মার্কেটের দোতালায় অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়। এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ভোলা নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক অ্যাড. মো. মনিরুল ইসলামকে সভাপতি, চরফ্যাশন নিউজ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক/ সম্পাদক আবুল হাসেম মহাজনকে সিনিয়র সহ-সভাপতি, ভোলা প্রতিদিন ডটকম এর প্রকাশক/ সম্পাদক এইচ এম জাকিরকে সহ-সভাপতি, লালমোহন নিউজ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো.জসিম জনিকে সহ-সভাপতি, ভোলার সংবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো. ফরহাদ হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এতে শীর্ষ বাণী ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ নুরুল আমিনকে যুগ্ম সম্পাদক, মনপুরা টাইমস টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো. মাহবুব আলম শাহীনকে সহ সম্পাদক,

আমাদের ভোলা ডটকম এর প্রকাশক ও সম্পাদক ইয়াছিনুল ইমনকে সাংগঠনিক সম্পাদক, ডব্লিউ নিউজ থ্রিক্সিটিন ডটকম এর প্রকাশক ও সম্পাদক সাগর চৌধুরীকে তথ্য প্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক, স্বদেশ বাণী টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক আব্দুর রহমান তুহিনকে অর্থ ও দপ্তর সম্পাদক, উপকূল নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক আদিত্য জাহিদ চৌধুরীকে প্রচার ও প্রকাশনা সম্পাদক।

উপকূল বার্তা ডটকম এর প্রকাশক ও সম্পাদক আব্দুস সাত্তার, সময়ের চিত্র ডটকম এর প্রকাশক ও সম্পাদক এ আর মামুন, প্রতিদিন সংবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো. বিল্লাল হোসেন, দ্বীপকন্ঠ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক মাহমুদ হাসান লিটন ও দ্বীপ নিউজ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক/সম্পাদক মো. রফিক সাদীকে কার্য নির্বাহী সদস্য করা হয়। এছাড়া লালমোহন বিডি নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, ক্রাইম বাংলা নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মো. আঃ হান্নান ও বোরহানউদ্দিন নিউজ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনিরকে সদস্য করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ