সোমবার, ১৭ মে ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোকদিবস উদযাপিত
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৪৬ বার
আপডেট : সোমবার, ১৭ মে ২০২১

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোকদিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে ১৫ আগষ্ট শনিবার বিকালে স্থানীয় ডুমরাকান্দা বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন আহমেদ ইলিয়াস মাস্টার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহীদুল্লাহ, সালুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইসলাম উদ্দিন, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, আওয়ামী লীগ নেতা আলী আকবর, আবুবক্কর সিদ্দিক সেলিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, যুবলীগ নেতা মো. মগল মিয়া, মো. আমান উল্লাহ, মো.জাহেদ আলী, মো. হালিম মিয়া প্রমূখ।

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনার পাশাপাশি সারা বিশ্বে চলামান করোনা মহামারি থেকে বাংলাদেশসহ বিশ্বকে হেফাজতের জন্য আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, ডুমরাকান্দা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুল্লাহ।

অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুপক রায়।

এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ অংশগ্রহণ করেন।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণের মধ্যদিয়ে শোক দিবসের সূচনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ