শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

লায়ন জে.এল.ভৌমিক কুলিয়ারচরের ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১৪৪ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী সোমবার (১৫ জুন) সকাল ১০ টার দিকে বিদ্যালয় অফিস কক্ষে অনুষ্ঠিত নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বীতা না থাকায় সর্বসম্মতিক্রমে শতরূপা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা-৩১৫, বি-২, বাংলাদেশ এর সাবেক গভর্ণর ও কাউন্সিল চেয়ারপার্সন, নরসিংদী লায়ন্স ডায়াবেটিক হাসপাতাল ও ঢাকা প্রগ্রেসী লায়ন্স আই হসপিটাল, নরসিংদী এর চেয়ারম্যান এবং ইমপ্রেস বাংলাদেশ বোর্ড অব গভর্ণরস্ এর ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী লায়ন জিতেন্দ্র লাল ভৌমিক (জি.এল. ভৌমিক) সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

কুলিয়ারচর উপজেলার হাজারীনগর গ্রামের কৃতি সন্তান স্বর্গীয় নিবারণ চন্দ্র ভৌমিক এর সু-যোগ্য পুত্র জিতেন্দ্র লাল ভৌমিক ১৯৯৭ সাল থেকে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য হিসেবে বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করে আসছেন। তাঁর মহৎ কর্মকান্ডের উপহার স্বরূপ ওই বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন বলে দাবী করছেন বিদ্যালয়ের বেশ কয়েকজন অভিভাবক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাকুর রহমান বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্পূর্ণ সরকারী নিয়ম নীতি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখেই বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি পদে নির্বাচন সম্পন্ন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ