বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করলেন মুজিবুল হক চুন্নু এমপি
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ১২১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করেছেন।

রোববার (১৬ আগষ্ট ২০২০) দুপুর ২ টায় বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাবে আসলে তাকে প্রেসক্লাবের সদস্যবৃন্দ শুভেচ্ছা।
এ সময় তার সাথে ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন, জেলা পরিষদ সদস্য মাইনুজ্জামান নবাব, এমপির ব্যাক্তিগত এপিএস আমিরুল ইসলাম খান বাবলু, জাতীয় পার্টির তাড়াইল উপজেলা শাখার আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, তাড়াইল উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট, উপজেলার দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম আযহার, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুবেল, জাতীয় পার্টির উপজেলা সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, ইউনিয়নজাতীয় ছাত্র সমাজের যুগ্ম ক্রীড়া সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, গণমাধ্যম সমাজের আয়না। আয়নায় যেমন নিজের মুখ দেখা যায়, গণমাধ্যমেও তেমনি সমাজের সার্বিক চিত্র দেখা যায়। ঘরে বসেই ভালো-মন্দ সব খবর পাওয়া থেকে শুরু করে পর্যবেক্ষন কিংবা বিশ্লেষন করা যায়। তিনি বলেন, এই সংবাদগুলো একেবারে শিকড় সমেত তুলে আনেন যে কারিগর, তিনিই গণমাধ্যমকর্মী। গণমানুষের কথা বলার মাধ্যম হিসেবে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বাহিরেও আধুনিক তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম একটি যুগান্তকারী অধ্যায় রচনা করেছে।
ফলে তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর সাংবাদিকরা উপজেলার বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা সংবাদগুলো কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্ট ফোনের মাধ্যমে মুহূর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে তারা কাজ করছে। আমি মনে করি, আধুনিক তথ্য প্রযুক্তির এ যুগে অনলাইন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম। তোমাদের কাছে আমার প্রত্যাশা থাকবে, তথ্যবহুল সমাজের সার্বিক চিত্র তোমাদের প্রত্যেকের প্রিন্ট ও অনলাইন মিডিয়াতে তুলে ধরে সমাজ, দেশ তথা জাতির উপকার করবে। সব সময় সঠিক তথ্য তুলে ধরার আহ্বান জানান তিনি।
তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহিন বলেন, আমাদের তাড়াইলের যে কোনো সামাজিক সমস্যা নিয়ে নিউজ করার ক্ষেত্রে তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকরা যেন যাচাই বাচাই করে নেয়। কোনো এলাকায় রাস্তা-ঘাটের সমস্যা হলে আমাদের অবহিত করবেন। আমরা সবাই মিলে সমাধাণ করার চেষ্ঠা করবো। সবশেষে অতিথিবৃন্দ তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ