মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৪৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কালীগঞ্জে একদিনে কুকুরের কামড়ে ২৮ জন আহত
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক ; / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

গাজীপুরের কালীগঞ্জে ১৫ আগস্ট শনিবার সকালে এক বেওয়ারিশ কুকুরের কামড়ে শিশু, নারী-পুরুষসহ ২৮ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আহতদের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে আসলে বাইরে থেকে ভ্যাকসিন কিনে এনে তাদের শরীরের পুশ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। শারীরিক অবনতির কারণে দুইজনকে ঢাকা মহাখালী হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

জানা যায়, কালীগঞ্জ উপজেলার পাশ^বর্তী উপজেলা রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন হতে একটি বেওয়ারিশ কুকুর হাওয়াতুল (৬০), আনোয়ার (৩২) ও আছিয়া বেগমকে কামড়িয়ে গুরুতর আহত করে। এরপর ওই কুকুরটি কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়ন, কালীগঞ্জ পৌর ও বক্তারপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে শিশু, নারী-পুরুষসহ ২৮ জনকে কামড়িয়ে আহত করে।
আহতদের মধ্যে তুমলিয়া ইউনিয়নের ইছাপুরা এলাকার রহিমা (৩৪), বোয়ালীর নজরুল ইসলাম (৫৫), সোমবাজারের রাকিব হোসেন, আবির (২০), সজল (৩০), মো. লোকমান (৬০), টিউরির রাকিব (২৮), বর্ত্তুলের মৃদুল (১৮), নাসিফ (৭), কালীগঞ্জ পৌর এলাকার দুর্বাটির আতাবউদ্দিন(৭০) আয়েশা বেগম ( ২০), রাজনগর এলাকার রুহুল আমিন (৫৫), বাবু গমেজ (৭৩), বলাই মন্ডল, সিয়াম, আলী হোসেন (২৬), খগেন্দ্র চন্দ্র (৬০), চম্পা গমেজ (২৫), শায়ন গমেজ (১৬), আফরিন (১০), রেহানা (৩৯), বক্তারপুরের শাহিন, ইয়াসমিন বেগম (১৫) রেজাউল বারি (৪৮) ও মাহিন আকন্দ (৯)।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ বলেন, একটি বেওয়ারিশ কুকুরের কামড়ে ২৮ জন আহত হয়ে হাসপাতালে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। শারীরিক অবনতির কারণে দুইজনকে ঢাকা মহাখালী হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা পর্যায়ে ভ্যাকসিন না থাকায় বাইরে থেকে ভ্যাকসিন এনে তাদের শরীরের পুশ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ