শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াশ উপজেলার যুবলীগ থেকে ডিজে শাকিল বহিষ্কৃত
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৩৫ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

১২শ’ কোটি টাকা প্রতারণার অভিযোগে বগুড়া ডিবি পুলিশের হাতে আটক হওয়ার একদিন পর সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কৃত হলেন তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. রাব্বী শাকিল ওরফে ডিজে শাকিল।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, যুবলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাকিলকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সামনে রিশান গ্রুপ নামে একটি বিশাল অফিস স্থাপন করে প্রতারণার ফাঁদ পাতেন যুবলীগ নেতা ডিজে শাকিল। সরকারি বিভিন্ন দপ্তরে চাকরি এবং ব্যাংক ঋণ পাইয়ে দেওয়ার কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। ভুক্তভোগীদের দিয়েছেন জাল নিয়োগপত্র ও জাল চেক। তার প্রতারণার ফাঁদে পড়ে নিঃস্ব হয়েছেন অনেক মানুষ।

বুধবার (১২ আগস্ট) বিকেলে ওই কার্যালয় থেকে ডিজে শাকিলসহ তিনজনকে গ্রেফতার করে বগুড়া গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কার্যালয় থেকে ১২শ’ এক কোটি বাহাত্তর লাখ ১০ হাজার টাকার ভুয়া চেক, সামরিক বাহিনীর ভুয়া নিয়োগপত্র, বিভিন্ন গণমাধ্যমের ভুয়া পরিচয়পত্রসহ জালিয়াতিতে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ ঘটনার একদিন পর তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হলো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ