শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাগমারার গোয়ালকান্দিতে ৭ বছরের শিশু ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৩৩ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি গত ০১/০৮/২০২০ ইং তারিখ ঈদের দিন ৭ বছরের শিশুকে জোর পূর্বোক ধর্ষেনের ঘটনা ঘটেছে। রবিবার বিকাল ৪ ঘটিকার সময় গোয়ালকান্দি বাজারের ৭বছরের শিশু ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গোয়ালকান্দি মধ্যপাড়ায় শফিকুল ইসলামের ৭বছরের কন্যা ধর্ষিত হয়। গোয়ালকান্দি গ্রামের মৃত বয়েন উদ্দিন এর ২য় ছেলে আলাল( ৪৫) ৭ বছরের শিশুকে জোর করে ধর্ষন করে। ধর্ষিত শফিকুল এর কন্যা গোয়ালকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। ধর্ষিত মেয়ের বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে বাগমারা থানায় ১ জনকে আসামী করে একটি নারী ও শিশু ধর্ষন মামলা দায়ের করে।

মামলা দায়ের করা এক সপ্তাহ হতে চললো কিন্তু আসামীকে পলাতক থাকায় পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। আসামী পলাতক রয়েছে। আসামী গ্রেফতার ও ফাঁসির দাবিতে রবিবার বিকাল ৪টায় গোয়ালকান্দি বাজারের মানববন্ধন করছেন এলাকাবাসি। মোঃ জাহিদুল ইসলাম মিঠুর সঞ্চালনায়, মানববন্ধন উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার।

আলমগীর সরকার বলেন, ৭বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে, এই লম্পট আলাউদ্দিন আলাল এর ফাঁসি চাই, আজ আমার বোন ধর্ষিত হয়েছে কেন ? প্রশাসন এখনো নিরব। এখনো কেন? ধর্ষক আলাল গ্রেপ্তার হয়নি। অামি প্রশাসনের কাছে জোর দাবি জানাই অচিরেই যেন ধর্ষক আলাল কে গ্রেফতার করা হয়।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য নাজমুল হক, মহিলা ইউপি সদস্য মমেনা বেগম ,কমেলা বেগম। গোয়ালকান্দি এলাকা সর্বস্তরের জনসাধারন। মানববন্ধনে এলাকাবাসী দাবি ধর্ষক আলাল কে দূত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ