বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ঘোড়াশালে ৩৭৭ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড বিতরণ
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৮২ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৯টি ওয়ার্ডের বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মধ্যে নতুন ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠান পৌর অডিটোরিয়াম অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে সংখিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিন।

আরও উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম শফি, সমাজসেবা অফিসার মনির হোসেন, পৌর কাউন্সিলর রফিক ভূঁইয়া, শহিদুল ইসলাম রুমেল, আব্দুল বাতেন, সুরাইয়া বেগম, শারমিন আক্তার প্রমুখ।

ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সৈয়দ জাবেদ হোসেন বলেন, আপনাদের সমস্যার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ২০০৮ সাল থেকে আজকে পর্যন্ত এসব ভাতা দিয়ে আসছে। আপনারা জেনে খুশি হবেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হয়েছে। আগামীতে বাংলাদেশকে উন্নত দেশ করার জন্য কাজ করে যাচ্ছেন তিনি এবং তাঁর মাধ্যমেই তা সম্ভব হবে।

তিনি আরও বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ কোন ভাতা পেতে হলে কোন টাকা লাগেনা। কেউ টাকা চাইলে আমাদের জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো। এ ভাতা পাওয়া আপনাদের অধিকার। এ অনুষ্ঠানে পলাশের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন তিনি।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ১মিনিট দাঁড়িয়ে নিরাবতা পালন করা হয়। শেষে ২০২০-২১ অর্থ বছরের ঘোড়াশাল পৌর এলাকার ১৪৪ জনকে বয়স্ক, ৪৪ জনকে বিধবা ও ১৮৯ জন প্রতিবন্ধীদের মাঝে নতুন ভাতা কার্ড বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ