রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

র‍্যাবের হাতে অস্ত্রসহ ইউপি সদস্য হিটলার ও দুই সহযোগী গ্রেফতার
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ / ১৯৬ বার
আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১

জামালপুরেেরচ  সরিষাবাড়ী উপজেলায় মনিরুজ্জামান হিটলার (৩৮) নামে এক ইউপি সদস্য ও দুই সহযোগীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব।আজ মঙ্গলবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্যকে ভবানীপুর নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এসময় ইউপি সদস্য মনিরুজ্জামান হিটলারের
নিজ ঘর থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউণ্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করে। আটককৃত অন্য দুই সহযোগীরা হল-টাংগাইলের ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের বাজন আলীর ছেলে শামীম (২৫) একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মশিউর রহমান (২৮)।

জামালপুর র‍্যাব-১৪ (সিপিসি-১)-এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার রাত ১১টায় র‍্যাব ভবানীপুর আঃ রাজ্জাকের ছেলে মনিরুজ্জামান ওরফে হিটলারের বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় তার ঘরের কক্ষ থেকে অবৈধ একটি বিদেশি পিস্তল, দুই রাউণ্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি,একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার এবং অভিযানকালে আসামী মনিরুজ্জামান হিটলার (৩৮), শামীম (২৫),ও মশিউর রহমান (২৮) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনিরুজ্জামান হিটলার একাধিক মামলার আসামী।জিজ্ঞাসাবাদে সে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান। র‍্যাব জানায়, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও অপরাধ অপকর্ম করে আসছিল বলে স্বীকার করেছে। অস্ত্র ও মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান। এ ব্যাপারে আসামীদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।
সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‍্যাব আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ