বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নওগাঁর মান্দায় বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ২৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

গ্রাম পর্যায়ে পুলিশি সেবা পৌঁছে দিতে বাংলাদেশের প্রতিটি ইউনিয়ন পরিষদ ভিত্তিক বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। নওগাঁ মান্দা উপজেলার ঐতিহ্যবাহী কুসুম্বা ইউনিয়ন পরিষদে মঙ্গলবার (১১ আগষ্ট) সকাল ১১ টায় উদ্বোধনের মাধ্যমে এ কার্যক্রমের শুরু হলো।

ঐতিহ্যবাহী কুসুম্বা মসজিদ সংলগ্ন কক্ষে বিট কার্যক্রম পরিচালনা করা হবে।

মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাময়িক দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ, জনাব তারেকুর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান, বিপিএম। তিনি জানান,

প্রান্তিক নাগরিকদের দ্বারগোড়ায় পুলিশি সেবা সহজে পৌঁছে দিতে পুলিশ হেডকোয়াটার্সের নির্দেশে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে সাড়া দেশের ন্যায় মান্দা উপজেলার ১৪ টি ইউনিয়নে পুলিশের নতুন এ সেবা পদ্ধতি‘ বিট পুলিশিং’ চালু করা হবে। তিনি আরো জানান, ‘বিট পুলিশিং’ বাস্তবায়নে স্ব স্ব ইউনিয়নের কার্য্যলয়ে থেকে সেবা প্রদান করা হবে শুধু অমিমাংসিত অভিযোগ থানায় মামলা করতে দায়িত্ব প্রাপ্ত অফিসারের মাধ্যমে থানায় আসার জন্য জানান।

এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,মহিলা ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, এমরানুল হক সহকারী কমিশনার ভূমি, মান্দা। সিনিয়র সহকারী পুলিশ সুপার মান্দা সার্কেল মতিয়ার রহমান, মান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু গৌতম কুমার মহন্ত, ৮ নম্বর কুসুম্বা ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, সহ প্রচার সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ মান্দা শাখা ও সেক্রেটারি কুসুম্বা মসজিদ শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নওশাদ আলী, উপ পুলিশ পরিদর্শক জনাব সুজন খান ৮নাম্বার পুলিশ অফিসার কুসুম্বা। উপ পুলিশ পরিদর্শক আশিষ সহ মান্দা থানার সকল পুলিশ সদস্য এবং বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা শিক্ষকসহ অত্র এলাকার সম্মানিত এলাকাবাসী প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ