বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:০৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে সৎ ভাইয়ের বিরুদ্ধে বড় ভাই ও চার বোনে সংবাদ সম্মেলন
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৫২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পৈত্রিক সম্পত্তি জোর জবরদখলসহ মিথ্যা মামলায় হয়রানী ও বিভিন্ন প্রকার হুমকি-ধুমকীর প্রতিবাদে এবং বিচার দাবিতে সৎ ভাই এর বিরুদ্ধে বড় ভাই ও চার বোন সংবাদ সম্মেলন করেছে।

সোমবার (১০ আগষ্ট) দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রামের মৃত মো. সাইদুর রহমান মেনু মিয়ার ছেলে কুলিয়ারচর বিআরডিবি’র চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান ছোটন (৫২) তার নিজ বাড়ীর আঙ্গীনায় বড় বোন মাসুমা হক ডেইজী (৫৩), ছোট বোন মাসকুবা বেগম রুজি (৫০), মাসুদা খানম রুচি (৪৬) ও ফারজানা ইসলাম নীরা (৪০) কে সাথে নিয়ে তাদের সৎ ভাই মেহেদী হাসান সোহেল (৪২) এর বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, তাদের সৎ ভাই মেহেদী হাসান সোহেল দীর্ঘ দিন যাবৎ ধরে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীসহ পৈত্রিক সম্পত্তি জোর জবরদখল করে আসছে। মিথ্যা মামলার রায় মেহেদী হাসান সোহেলের বিপক্ষে যাওয়ায় সে আরো ক্ষিপ্ত হয়ে খুন করার উদ্দেশ্যে তাদের উপর একাধিক বার হামলা করে মারধর করে এবং বিভিন্ন ভাবে হুমকি প্রদানসহ সংবাদ সম্মেলন করে তাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে গণমাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছে। এসব ঘটনায় মাহবুবুর রহমান ছোটন বাদী হয়ে গত ২১ জুন কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২। এছাড়া মেহেদী হাসান সোহেলে বিরুদ্ধে মাহবুবুর রহমান ছোটন বাদী হয়ে গত ২৫ জুন কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-৯০৭। এছাড়া মাকসুদা খানম রুচি বাদী হয়ে গত ২০১৭ সালের ৪ ফেব্রুয়ারী কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-১৪৪ এবং মাহবুবুর রহমান ছোটনের ছেলে মোঃ রেজাউর রহমান প্রান্ত গত ১৫ এপ্রিল কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-৬০৪। তারা সংবাদ সম্মেলনের মাধ্যেমে প্রশাসরে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট মেহেদী হাসান সোহেলের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ