রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোনামসজিদ স্থলবন্দরে শ্রমিক সমন্বয় কমিটির মানববন্ধন
ইমাম হাসান জুয়েল চাঁপাইনবাবগঞ্জঃ / ৪২ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

শ্রমিক সমন্বয় কমিটির বন্দর সম্পাদক মো. সুলতান মাহমুদ এর উপর ডা. শিমুল এমপির ছোট ভাই পলাশের ক্যাডার বাহিনীর হাতে দুই দুই বার হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১ টার দিকে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থল বন্দর সোনামসজিদ এলাকায় এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

শ্রমিক সমন্বয় কমিটি, সোনামসজিদ স্থলবন্দর এর আয়োজনে এবং বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ঘন্টাব্যাপী চলে মানববন্ধন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন, সোনামসজিদ স্থল বন্দর শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম, সোনামসজিদ স্থল বন্দর যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান আতাউর রহমান রাজু।

আরও বক্তব্য দেন, সোনামসজিদ স্থল বন্দর শ্রমিক সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ শ্রমিক সমন্বয় কমিটির সদস্যবৃন্দ প্রমুখ।

এ সময় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ ২৬ টি শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. শামসুল আলম শাহ জানান, সুলতানের উপর হামলার ঘটনায় শনিবার রাতেই একটি মামলা দায়ের করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ একজন আসামীকে গ্রেপ্তার করেছে এবং বাকি আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

মানববন্ধনে বক্তারা দ্রুত এ হামলার বিচার ও সুষ্ঠু তদন্তের দাবি জানিছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ