বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৫৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

এক দিকে করোনা পরিস্থিতি অন্যদিকে বন্যা। কারোর মনই ভালো নেই। এরই মধ্যে অনুষ্টিত হয়েছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা। এই ঈদ- উল-অযহা’র আনন্দ একটু ভাগাভাগি করে নিতেই কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া’র উদ্যোগে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান একসাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছে ।

গত বুধবার (৫ আগস্ট) রাত ৮টার দিকে আলহাজ্ব ইয়াছির মিয়া’র গ্রামের বাড়ি কুলিয়ারচর পৌর এলাকার মেরাতলী গ্রামে চেয়ারম্যান ভিলায় জেলার বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যানদের মধ্যে আনন্দঘন পরিবেশে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সাযদুল্লাহ মিয়া, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারওয়ার আলম, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান মো. রুহুল কুদ্দুছ ভূঞা, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মুশতাকুর রহমান, হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নাসিরুল ইসলাম খান ও তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভুঞা। এসময় ভৈরব ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান বলেন, জেলার বেশির ভাগ উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ একত্রিত হয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পেরে আমি খুবই খুশি হয়েছি। তিনি আরো বলেন, বিশেষ করে আমাদের মুরব্বী ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ ভাইয়ের উপস্থিতিতে চেয়ারম্যানগণদের এক মিলন মেলায় বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দিক-নির্দেশনামুলক আলোচনায় মুগ্ধ হয়েছেন তিনি।

ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, ঈদ পরবর্তীতে জেলার বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ একত্রিত হয়ে শুভেচ্ছা বিনিময় করতে পেরে আসলেই আমি মুগ্ধ হয়েছি। কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানগনদের মধ্যে কুলিয়ারচর, বাজিতপুর ছাড়া অন্যদের সাথে আমার তেমন একটা পরিচয় ছিলনা । তবে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া’র উদ্যোগে তার বাসায় বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ একসাথে পরিচয় হতে পেরে আমার আরো ভালো লেগেছে। তিনি আরো বলেন, আমার সাথে আসা ভৈরবের আরো অর্ধশত নেতা কর্মী একসাথে ইয়াছির মিয়ার বাসায় রাতের খাবার খেয়ে আনন্দ উপভোগ করতে পেরে অনেক ভালো লাগছে।

এ সময় কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া বলেন, কোরবানীর ঈদে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে আমরা সকলের মধ্যে আনন্দ ভাগাভাগি করে থাকি। তিনি আরো বলেন, একদিকে করোনা ও বন্যা পরিস্থিতি এবং শোকের মাস অপরদিকে আমাদের ধর্মীয় উৎসব । এমতাবস্থায় কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানগন আমার বাসায় শুভাগমনে আমি আসলেই আবেগে আপ্লুত হয়েছি । জানিনা এই দিনটি আর কখনো আসবে কিনা। তবে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শ্রদ্ধেয় ভাইদের আমার হৃদয়ের অন্তরের অন্তস্থল থেকে ভালবাসা ও শুভেচ্ছা জানাচ্ছি ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ