সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কালীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৫৪ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিকের সভাপতিত্বে উপজেলার সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

যথাযোগ্য মর্যাদায় ও স্বাস্থ্যবিধি মেনে দিবসটি পালন করার উদ্যোগ নিয়েছেন উপজেলা প্রশাসন । ওই দিন যেই সব কর্মসূচি পালন করা হবে তার মধ্যে ১৫ আগষ্টের দিনে সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে পতাকা অর্ধনমিত থাকবে। বঙ্গবন্ধু ও তার পরিবারের মাগফিরাত কামনা করে উপজেলার সকল মসজিদে জোহর নামাজের পর বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে শিশু-কিশোরদের নিয়ে পবিত্র কোরআন তেলাওয়াত, হাম-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ১৫ আগষ্ট সকাল ৭ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হবে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৫ আগষ্ট সকাল ১১ টার দিকে উপজেলা শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার প্রস্তুতিমূলক সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। ওই দিন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, ছাদেকুর রহমান আকন্দ, কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আবু নাদির এস এ সিদ্দিকী, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার, উপজেলা সমবায় অফিসার ফারজানা মির্জা, উপজেলা নির্বাচন অফিসার ফারিজা নুর, কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দীন আহমেদ, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম তোরণ, বক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আকন্দ ফারুক, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর বাক্কু প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ