বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:৪৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইল অনলাইন প্রেসক্লাব উদ্বোধন
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ১৩৯ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

“দেশ ও মানুষের কল্যাণে হোক সাংবাদিকতা” এই শ্লোগানকে ধারণ করে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ৪ আগস্ট/২০২০ মঙ্গবার সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলার ‘তাড়াইল অনলাইন প্রেসক্লাব’ উদ্বোধন করা হয়।

সন্ধ্যার পর তাড়াইল অনলাইন প্রেসক্লাব উদ্বোধন করেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান এড. মো. জিল্লুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভুঁইয়া মোতাহার, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক গোলাপ ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল হক ভূঁইয়া, তাড়াইল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ রূপান্তর এর জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, রিভার বাংলা ডটকম এর সম্পাদক ফয়সাল আহমেদ, সাংবাদিক রাখাল বিশ্বাস, বিশিষ্ট সমাজ সেবক সাইফুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সভাপতি এনামুল হক ভুঁইয়া নজরুল, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবীদ হাজী দেলোয়ার হোসেন ফুলমিয়া, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম খান, তাড়াইল সরকারি আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাইয়ূম, সমাজ সেবক রাসেদুজ্জামান ফুলমিয়া, ইসলামি ব্যাংক তাড়াইল শাখার ব্যাবস্হাপক নুরে আলম সিদ্দিকী, শিক্ষাবিদ শরীফুল ইসলামসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক রুহুল আমিন এর সঞ্চালনায় প্রধান অতিথি এড. জিল্লুর রহমান বলেন, তাড়াইল অনলাইন প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকরা যদি সচেতন থাকে তাহলে এই উপজেলায় অপরাধ কমে আসবে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।
আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন, অনলাইন পত্রিকার সাংবাদিকরা দ্রুত খবরা খবর প্রকাশ করতে পারে। তাড়াই্ অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকরা যে ভাবে এগিয়ে যাচ্ছে তা প্রশংসনীয়। আমি এই সংগঠনের সাফল্য কামনা করি।
তাড়াইল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ছাদেকুর রহমান রতন বলেন, আমরা সত্য ও সুন্দরের পক্ষে কাজ করে যাব। আমাদের সংগঠনের সাংবাদিকেরা তাড়াইলের বিভিন্ন ঘটনা ও অপরাধ দ্রুত জনগণ এবং প্রশাসনের কাছে তুলে ধরার জন্য কাজ করে যাব। আমরা কারো প্রতিপক্ষ নই। আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করবো। সবার সহযোগিতা চাই।
এ ছাড়াও অতিথিবৃন্দ তাড়াইল অনলাইন প্রেসক্লাব-এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ