বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীর মেঘনা নদীতে দু’ পক্ষের মারামারিতে স্কুল ছাত্র নিহত
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক / ৫২ বার
আপডেট : বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে নরসিংদী শেখ হাসিনা সেতু এলাকার মেঘনা নদীতে ঘুরতে গিয়ে দু’পক্ষের মারামারিতে অনিক মিয়া (১৫) নামে স্কুল ছাত্র নিহত হয়। মঙ্গলবার সন্ধ্যায় সেতুর পূর্বপাশ বেড়িবাঁধে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র সদর উপজেলার বুদিয়ামারা কালাইগোবিন্দপুর এলাকার শহিদউল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও চিত্র ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের শেখ হাসিনা সেতু এলাকার মেঘনা নদীতে ঘুরতে যায় অনিকসহ তার সহপাঠীরা। পরে সেতুটিতে ঘুরতে আসা অপর একটি গ্রুপের সাথে ঝগড়ার সৃষ্টি হয়। এসময় প্রতিপক্ষরা অনিকের মাথায় আঘাত করলে পানিতে ডুবে নিখোঁজ হয়।

উপস্থিত লোকজন অনেক খোঁজা-খুঁজির পর তাকে নদী থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করেন।

এদিকে আজ বিকেলে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নওয়াব আলী গাজী উচ্চ বিদ্যালয় মাঠে অনিকের জানাযার নামাজ শেষে বুদিয়ামারা কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এসময় নজরপুর ইউপি চেয়ারম্যান মো: বাদল সরকার, সাবেক চেয়ারম্যান মো: জালাল উদ্দিন সরকার, নিহত স্কুল ছাত্রের পিতা শহীদ উল্লাহ মিয়াসহ তার পরিবার ও স্থানীয়রা জানাযার নামাজে অংশগ্রহণ করেন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। ভিডিও ক্লিপের বিষয়টি আমরা পর্যালোচনা করেছি। সেখানে আমরা শনাক্ত করেছি। শনাক্তের প্রক্রিয়া ধরেই গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ