মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

এই ঈদে ১৬ মন ওজনের গরুর মাংস বিলিয়ে দিলেন সমাজ সেবক সুজন
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ৯২ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

ঈদ-উল আযহা’র উপলক্ষে তানোর পৌর:আ:লীগ সহ সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ ও দুপুরের খাবারের ব্যবস্থা এবং তানোর পৌরসভার ১২০০শো অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদের মাংস বিতরণ করা হয়।

আজ ০২-০৮-২০২০ইং রবিবার ঈদ-উল আযহা’র উপলক্ষে রাজশাহী তানোর পৌরসভার অসহায়, দরিদ্র ও বন্যা কবলিত ১২০০শ পরিবার মাঝে ১৬ মন ওজনের গরুর মাংস বিলিয়ে দিলেন বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক,তরুণের আইডল ও আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী জনাব আবুল বাশার সুজন।

তিনি প্রতিনিধি না হয়েও তানোর পৌর:আওয়ামীলীগ সহ সংগঠনের নেতাকর্মীদের ঈদ-উল আযহা’র উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে তার নিজ বাসায় দুপুরের খাওয়ার ব্যবস্থা ও সৌজন্য সাক্ষাৎতের আয়োজন করেন।

তানোর পৌরসভার সাধারণ মানুষের কাছে ভালোবাসার মানুষ হয়ে উঠেছেন সুজন কারন’ দেশের দূর্যোগ মুহুর্তেৱ শুৱু থেকে এ পর্যন্ত করোনায় কর্মহীন অসহায় হতদরিদ্রদের পরিবারের মাঝে সরকারের পাশাপাশি নিজস্ব তহবিল থেকে তানোৱ পৌৱসভাৱ ৯ টি ওয়ার্ডেৱ বিভিন্ন পাড়া মহল্লায় খাদ্য সামগ্রী,শিক্ষাপ্ৰতিষ্ঠানে অনুদান,মসজিদ,মুন্দিৱে অনুদান,খেলা ধুলার সামগ্রী ফুটবল,মাঠ সংস্কাৱ ,ৱাস্তা মেৱামতে,ব‍্যপক ভাবে অনুদান দিয়ে যাচ্ছেন এবং চলোমান রেখেছেন।

তানোর চাপড়া তার নিজ বাসায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা সমিতির সভাপতি ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ও আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, চাপড়া শিশু সদন এতিমখানার সভাপতি জসিম উদ্দিন, গোদাগাড়ী উপজেলার সাবেক যুবলীগের সভাপতি শফিকুল সরকার, সাবেক কাউন্সিলর মোমিনুল হক মুকুল, যুবলীগ নেতা লিংকন ,কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোর্শেদুল মোমিন রিয়াদ, ছাত্র লীগ নেতা রামিল হাসান সুইট সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ