সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

অধ্যক্ষ মিজানের ঈদের শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ১৫০ বার
আপডেট : সোমবার, ২৬ অক্টোবর ২০২০

প্রায় ২০০শ মোটর সাইকেল নিয়ে পাঁচন্দর ইউ পির ৯টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে ঈদ-উল আযহা উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন

পাঁচন্দর ইউপির আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও কোয়েলহাট আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ মিজানুর রহমান।

০২-০৮-২০২০ রবিবার তানোর পাঁচন্দর ইউপির কয়েল হাট থেকে দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ২০০ শ’মটরসাইকেল নিয়ে পাঁচন্দর ইউপির বিভিন্ন পাড়া মহল্লায় প্রত্যেকটি মোড়ে মোড়ে দল-মত নির্বিশেষে সকলের সাথে ঈদুল আযহা উপলক্ষে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন ।

উল্লেখ্য যে অধ্যক্ষ মিজানের আওয়ামীলীগ সহ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এই জমকালো ভাবে শো-ডাউন কে ঘিরে পাঁচন্দর ইউপির এলাকার প্রত্যেকটি মোড়ে মোড়ে চলছে সমালোচনা ও আলোচনার ঝড় জনসাধারণের মাঝে কথা উঠেছে বর্তমান পাঁচন্দর ইউপির চেয়ারম্যান আব্দুল মতিন কে নিয়ে তাহলে কি বর্তমান পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের জনপ্রিয়তা ভঙ্গে।

এসময় অধ্যক্ষ মিজানের মিজানের সঙ্গে ছিলেন পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ লীগ সাধারণ সম্পাদক বিজেন কর্মকার, পাঁচন্দর ইউপি আওয়ামীলীগ সৈনিক লীগের সভাপতি সাদিকুল ইসলাম সাদেক, ইউপি কৃষক লীগের নেতা রাব্বি আলামিন সহ ইউপি আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সর্মথকরা সঙ্গে ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ