মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সন্ধান টিভিৱ পক্ষ থেকে ঈদ-উল আযহা’ৱ শুভেচ্ছা ও অভিনন্দন
রিপোর্টার / ৩৪ বার
আপডেট : মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মুসলিম-উম্মাহর দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।

এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল আযহার এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মোবারক” মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদ, ঈদ-উল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত।

করোনা মহামারী ও বন্যায় পুরো জাতি বিপদের মুখোমুখি। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদ-উল ফিতরের ন্যায় ঈদুল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টির অর্জনের লক্ষ্যে ঈদের সকল বিধি -বিধান মেনে চলতে হবে।

আপনাদের দোয়া, সহযোগিতায় ও ভালোবাসায় আরো এগিয়ে যাবো এই প্রত্যাশা করি। সবশেষে আমাদের কুরবানী আল্লাহ যেনো কবুল করেন এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে আল্লাহ হেফাজত করেন। দারিদ্রমুক্ত ও প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন এই ঈদুল আযহায় আমরা নেই দীপ্ত শপথ। সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে:-
মোঃ সোহেল রানা
প্রতিনিধি সন্ধান টিভি
তানোর রাজশাহী।
মোবা:-০১৭১৭-৭৮৬৩৪৩
০১৯১৩-০৫১৯৬৯#

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ