শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নাগরপুরে চলমান বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরন করলেন সাংসদ টিটু
মোঃ শহিদুল ইসলাম নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ৫৬ বার
আপডেট : শনিবার, ২৪ অক্টোবর ২০২০

সারা দেশের মানুষ বন্যায় পানি বন্দী। টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বানভাসি মানুষ আজ ২ মাসেরও বেশি সময় যাবৎ মানবেতর জীবনযাপন করছে। ভিন্ন নদ-নদীর পানি কিছুটা কমলেও দূর্ভোগ যেন পিছু ছাড়ছে না নাগরপুরবাসীর।

বানভাসি মানুষদের খোঁজ-খবর নিতে এবং মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান-সাহায্য প্রকৃত বিপদগ্রস্থ মানুষদের হাতে তুলে দেয়ার ধারাবাহিকতায় শুক্রবার ৩১ জুলাই সকাল থেকে দুপুর পর্যন্ত, নদী পথে উপজেলার গয়হাটা ও সলিমাবাদ ইউনিয়নের সার্বিক বন্যা পরিস্থিতি দেখেন এবং ত্রান হাতে তুলে দেন টাঙ্গাইল -৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।
এ সময় তিনি বন্যাকবলিত এলাকার যোগাযোগ ব্যবস্থা, বিশুদ্ধ পানি, ঔষধ, খাদ্য সরবরাহের খোঁজ খবর নেন এবং এসব প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন। এছাড়াও বন্যাকবলিত পরিবারের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান সহায়তার শিশু খাদ্য ও খাদ্য সামগ্রীর বস্তা সলিমাবাদ ইউনিয়নের ২ শতাধিক বন্যাকবলিত মানুষদের হাতে তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম।

সুশৃঙ্খল ভাবে এ সব ত্রান বিতরনে সহযোগিতা করেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক মো. শাহিদুল ইসলাম অপু, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন, আওয়ামী লীগ নেতা মো. তোফাজ্জল হোসেনে ফরিদ, কে বি খান, যুব লীগ নেতা বাহার, ছাত্র লীগ নেতা রাজীব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ