সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচর থানার নবাগত ওসি সুলতান মাহমুদের অঙ্গীকার পুলিশ হবে জনতার
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৩৩ বার
আপডেট : সোমবার, ০৩ অগাস্ট ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ তার ব্যক্তিগত ও থানার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়ে উপজেলার সকল শ্রেণিপেশার মানুষকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অগ্রীম ঈদ মোবারক জানিয়ে বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার।

তিনি ঈদ-উল-আযহাকে আরো আনন্দমুখর করার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে বলেন, সর্বদা মাস্ক ব্যবহার করুণ, ২০ সেকেন্ড করে বার বার সাবান দিয়ে হাত ধৌত করুন, লোক সমাগম পরিহার করুণ।

এছাড়া তিনি আরো বলেন, চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে। হয় মাদক ছাড়, না হয় এলাকা ছাড়। সিদ্ধান্ত আপনার।

কুলিয়ারচর থানা পুলিশ চুরি, ডাকাতী, জুয়া, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, চাঁদাবাজি, সন্ত্রাসী, জঙ্গীবাদসহ সকল প্রকার অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে দাবী করে তিনি আরো বলেন, থানা এলাকার কোথাও মাদক বিক্রি বা সেবন, জঙ্গীবাদ, চাঁদাবাজি, চুরি, ডাকাতী, ইভটিজিং ও জুয়াসহ যে কোন ধরনের অপরাধ ও অপরাধীদের তথ্য পেলে থানা পুলিশকে অবহিত করুন। আপনাদের দেওয়া তথ্য মোতাবেক সকল ধরনের অপরাধ ও অপরাধীদের আইনের আওতায় আনতে সহায়ক হবে। মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে কাউকে হয়রানী না করার জন্যও পরামর্শ দেন তিনি। সঠিক তথ্য দিয়ে উপযুক্ত সেবা নেওয়া জন্য আহবান জানিয়ে তিনি শতভাগ নিশ্চয়তা দেন তথ্য দাতার নাম পরিচয় অবশ্যই গোপন রাখা হইবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ