মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাগমারা উপজেলা বাসিকে মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের ঈদ শুভেচ্ছা
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৯৬ বার
আপডেট : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজশাহী জেলা বাগমারা উপজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তাহেরপুর পৌরসভার মেয়র ও সাধারণ সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

তিনি জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা। এই ঈদে মানুষ আনন্দের সাথে ধর্মীয় বিধান মোতাবেক পশু কোরবানি করেন। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে ঈদ পালন করতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় তিনি

বাগমারার সকল শ্রেণীর পেশাজিবী মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। ঈদের পশু কোরবানির জন্যে নির্ধারিত স্থানে কোরবানির কাজ শেষে পশুর রক্ত ও বর্জ্য নিষ্কাশন করে পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা চেয়েছেন।

মেয়র আরো বলেন, সুস্থ্য থাকার লক্ষ্যে সরকারের জন কল্যান মূলক স্বীদ্ধান্ত মোতাবেক মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ