সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার নন এমপিও শিক্ষকদের বিশেষ অনুদান প্রদান
ছাদেকুর রহমান রতন তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ৮০ বার
আপডেট : সোমবার, ২৬ অক্টোবর ২০২০

শিক্ষক-কর্মচারীর জন্য ২০১৯-২০২০ অর্থবছরে প্রধানমন্ত্রী তার ‘বিশেষ অনুদান’ খাত থেকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ৬ টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার নন এমপিও ১৬ জন ক্ষতিগ্রস্ত শিক্ষকের প্রত্যেককেই ৫ হাজার টাকা করে বিশেষ অনুদান পেয়েছেন।

জানা যায়, বুধবার (২৯ জুলাই ২০২০) বিকাল ৪ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ৬ টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার ১৬ জন শিক্ষককে ৫ হাজার টাকা হারে ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদসহ ৬ টি মাদরাসার ১৬ জন শিক্ষক।

৬ টি মাদরাসা হল, ছনাটি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, ভেরনতলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, শিমুলহাটী স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, কল্লা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, রাউতি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা ও ভাটগাঁও স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা।
তাড়াইল উপজেলার স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক ও ছনাটি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষক আবু তাহের ভুঁইয়া বলেন, এই দুর্যোগকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান খাত থেকে আমাদের যে অনুদান দিয়েছেন এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি।
তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদ বলেন, করোনা মহামারির এই দুর্যোগকালীন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আর্থিক সংকটে থাকা নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর ‘বিশেষ অনুদান’ এর খাত থেকে আর্থিক সহায়তা দেওয়ায় শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সমগ্র শিক্ষা পরিবার অত্যন্ত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ