বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

সরিষাবাড়ীতে বন্যা দুর্গত বানভাসী মানুষের মাঝে আ’লীগ নেতা আবুল হোসেন এর ঈদ সামগ্রী বিতরন
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি / ৫৩ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

জামালপুরের সরিষাবাড়ীতে দরিদ্র আনসার-ভিডিপি সদস্য ও বন্যা দুর্গত বানভাসী ২ শতাধিক মানুষের মাঝে ব্যাক্তিগত উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরন করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন। আজ বুধবার (২৯জুলাই) সকালে উপজেলার তারাকান্দি মোড় এলাকায় আনুষ্ঠানিক ভাবে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এ সময় পোগলদিঘা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মহছেনা খাতুন,সহকারী অধ্যাপক এন এম মীজানুর রহমান,দৌলতপুর ফাযিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আলাউদ্দিন,তারাকান্দি জামে মসজিদের সাধারন সম্পাদক আলহাজ্ব রজব আলী, ইমাম নাজাত কাউছার দুলাল.উপজেলা তাতী লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন,ইউপি সদস্য রুবেল মিয়া,প্রমুখ সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্র লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা- কর্মী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, চিড়া, সেমাই ও চিনি।
আলহাজ্ব আবুল হোসেন বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পোগলদিঘা ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি পদে রয়েছেন। এ ছাড়াও তিনি সাবেক উপজেলা কৃষক লীগের সভাপতি,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক,আওয়ামী সংগ্রাম পরিষদের সদস্য সচিব,তারাকান্দি- ভুয়াপুর রেল লাইন বাস্তবায়ন কমিটি তারাকান্দি শাখার আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।তিনি বলেন,করোনা পরিস্থিতি সহ যে কোন দূর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আহবানে সাড়া দিতে এবং তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপির নির্দেশনায় বন্যা দুর্গত বানভাসী মানুষ সহ দরিদ্র আনসার- ভিডিপি সদস্যদের পাশে দাঁড়াতে আমার সাধ্যমত ৮ মার্চ থেকে অদ্যবধি সময় পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছি। মানুষের দূভোর্গ লাঘব না হওয়া পর্যন্ত আমার ব্যাক্তি উদ্দ্যোগে দুর্গতদের পাশে দাঁডিয়ে সহযোগীতার হাত বাড়ানো অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ