মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহীতে আরও এক হাজার পিস মাস্ক বিতরণ করল ওয়ার্কার্স পার্টি
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৪০ বার
আপডেট : মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০

রাজশাহীতে সাধারণ মানুষকে করোনা থেকে সচেতন করার লক্ষ্যে আরও এক হাজার পিস মাস্ক ও লিফলেট বিতরণ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। আজ মঙ্গলবার রাজশাহী নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা থেকে বালিয়া মোড় পর্যন্ত এলাকায় নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এসব মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবু, নগর সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, নগরীর দুই ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আবদুস কুদ্দুস টেবলু প্রমুখ।

মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রমানিক দেবু বলেন, করোনা এখন আমাদের প্রধান শত্রু। অদৃশ্য এই শত্রু মোকাবিলা করার জন্য আমাদের সবাইকেই সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাইকে মাস্ক পরতে হবে। জনসচেতনতা তৈরির জন্যই পার্টির পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হচ্ছে।

করোনাভাইরাসের মহামারিতে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির জন্য শুরু থেকেই কাজ করে যাচ্ছে ওয়ার্কার্স পাটি। দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নির্দেশনা মোতাবেক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করছেন স্থানীয় নেতারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ