বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০২:৫১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নাগরপুর উপজেলায় দিপুকে সভাপতি ও রাব্বিকে সাধারন সম্পাদক করে মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড-এর কমিটি ঘোষনা !!
মোঃ ওয়াহেদুজ্জামান সুমনঃ / ২১৬ বার
আপডেট : বুধবার, ০৫ অগাস্ট ২০২০

মুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে সংগঠন মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড। টাংগাইলের নাগরপুর উপজেলা শাখা এর নবনির্বাচিত  সভাপতি নির্বাচিত হলেন বেকরার কৃতি সন্তান মোঃ দিপু খান ও সলিমাবাদের আরেক কৃতি সন্তান রাব্বিকে করা হয়েছে সাধারন সম্পাদক। তরুণ মেধাবী দিপু খান বীর মুক্তিযোদ্ধার সন্তান। ছোট বেলা থেকে বঙ্গবন্ধু কে অনেক ভালোবাসতেন তাই ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করেই বেরে উঠা তার। বাবার মুখে শোনা মুক্তিযুদ্ধের নানান ইতিহাস। গত ২৫ জুলাই ২০২০ইং মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইপোনুর রহমান মুন্না এবং মহাসচিব মাসুদ রানা সাক্ষরিত মোঃ দিপু কে সভাপতি ও রাব্বি কে সাধারন সম্পাদক করে কমিনি ঘোষনা করেন । সহ-সভাপতি হন মোঃ সজিব খান, মোঃ আমির খান, মোঃ রকিব খান যুুগ্ন সাধারন সম্পাদক হন মোঃ জসিম মিয়া।

এ প্রসঙ্গে নবর্নিবাচিত সভাপতি দিপু খান বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, বাবার মুখে শোনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদশ্য ও তার ডাকে সারা দিয়ে মুক্তিযুদ্ধে যাওয়ার নানান ইতিহাস যা আমাকে প্রতিনিয়ত দেশাত্মবোধ যাগিয়ে তোলে। টাংগাইল জেলার অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট নাগরপুর উপজেলায় সভাপতি নির্বাচিত করায় মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের ইপোনুর রহমান মুন্না ভাইকে এবং মাসুদ রানা ভাইকে অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার উপর তাদের অর্পিত আস্থার শতভাগ প্রতিদান দেওয়ার চেষ্টা করব ।
আপনারা আমার জন্য দোয়া করবেন।আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সংগঠনের নাম আরো বেশি উজ্জ্বল করতে পারি। আমি চাই মানুষ মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানুক, ইতিহাস বৃক্রিতকারীদের শাস্তি হোক।
আর মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড তার যোগ্য প্লাটফর্ম।

জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ