শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ঈদুল আযহাৱ শুভেচ্ছা জানিয়েছেন ওসি ৱাকিবুল হাসান
সোহেল ৱানা ৱাজশাহী জেলা প্রতিনিধি / ১২২ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

রাজশাহী  তানোৱ উপজেলা বাসী’কে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন অত্র থানাৱ অফিসার ইনচার্জ ৱাকিবুল হাসান,

প্রাণঘাতী করোনা যুদ্ধে প্রথম সাৱিৱ যোদ্ধা বাংলাদেশেৱ আইনশৃঙ্খলা বাহিনী। কৱোনা ভাইৱাসেৱ সংক্রমণ ৱোধে নিজেদেৱ জীবন বাজি ৱেখে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ বাহিনী।
কৱোনা যুদ্ধে বাংলাদেশ পুলিশ “মুজিববর্ষে অঙ্গীকার,, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে বুকে ধারণ করে ঝাঁপিয়ে পড়েছে দৈনন্দিন আইন শৃঙ্খলা রক্ষা সহ শত কাজের বাইরে কৱোনা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে তানোর থানা পুলিশ। যে ভূমিকা রাখছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে যুগে যুগে।
কৱোনা ভাইরাসের সংক্রমণে সংখ্যাকে অপেক্ষা করে যেভাবে প্রতিটি পুলিশ সদস্য এলাকাবাসীর সুরক্ষায় নিজেকে বিলিয়ে দিয়েছে তা তানোৱেৱ প্রতিটি মানুষের হৃদয়ে গেঁথে থাকবে।

ওসি বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা অন্তরের অন্তস্তল থেকে সকলের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট পার্থনা করি। পবিত্র ঈদুল আযহায় আমরা এই কামনা করি ঈদের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

ওসি ৱাকিবুল হাসান আৱো বলেন জীবনের চেয়ে বড় কিছু নয়।নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন।স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন।সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন।আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন সুন্দর রাখুন। মনে রাখবেন ঈদে পরিবার-পরিজনের নিকটে যাইতে করোনা নিয়ে ফেরার চেয়ে একটা ঈদ স্বজন ছাড়া করা ভালো বলে মনে করি।ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন পাবেননা ফিরে স্বজন। তাই আসুন সচেতনতা অবলম্বন করি সামাজিক দুরত্ব বজায় রাখি।শুখি সুন্দর জীবন গড়ি।। ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ