বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সরিষাবাড়ীতে ৫”শ বন্যাদূর্গতদের পাশে সোহেল তরফদার
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি / ৭৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১

করোনা পরিস্থিতি যে কোন দূর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে অনুপ্রাণিত হয়ে এবং তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপির দিক নির্দেশনায় সরিষাবাডী পৌর এলাকার ৫০০ বন্যা দূর্গত পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এম এম মোর্শেদ তরফদার (সোহেল)

জামালপুরের সরিষাবাড়ীতে আজ সোমবার (২৭ জুলাই) বিকেলে সরিষাবাডী অনার্স কলেজ মাঠে এবং সরিষাবাড়ী আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন স্থানে দিন ব্যাপী বন্যা দূর্গতদের বাড়ী বাড়ী গিয়ে এাণ সামগ্রী তুলে দেওয়া হয়। বন্যা দূর্গত পরিবারের মাঝে জনপ্রতি চাল,ডাল,আলু,লবন,চিনি,সেমাই, তেল দেওয়া হয়।
এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি,সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান,পৌর আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম খোকন,সাবেক উপজেলা যুব লীগের যুগ্ম সম্পাদক ও আরাম নগর কামিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান মানু, শিমলা বাজার টাউন বর্ণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ,সরিষাবাড়ী অনার্স কলেজের ভি.পি নাজমুল হুদা বজলু, ব্যাবসায়ী আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এম এম মোর্শেদ তরফদার (সোহেল )বলেন,৮ মার্চ থেকে করোনা প্রাদুর্ভাব থেকে শুরু করে দফায় দফায় চলমান বন্যা দূর্গতদের মাঝে দূর্যোগ কাটিয়ে উঠা না পর্যন্ত আমার ত্রান বিতরন অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ