রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:২২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে জেলা প্রশাসকের নির্দেশে হেরিটেজ টোব্যাকো সিগারেট কোম্পানি সিলগালা
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ১৭ বার
আপডেট : রবিবার, ২৯ নভেম্বর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জেলা প্রশাসকের নির্দেশে হেরিটেজ টোব্যাকো নামক একটি সিগারেট কোম্পানি সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন।

রবিবার (২৬ জুলাই) বিকেলে পৌর শহরে পুরাতন বাদাম মিলের ভিতরে অবস্থিত প্রতিষ্ঠানটিকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়াৎ ফেরদৌসী এ সিলগালা করেন ।

জানা যায়, হেরিটেজ টোব্যাকো নামীয় প্রতিষ্ঠানটি সিগারেট উৎপাদন ও বাজারজাতকরণের জন্য প্রয়োজনীয় সকল প্রকার অনুমোদন না থাকায় বিশেষ করে পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তর কর্তৃক ট্রেডমার্কস অনুমোদন, পরিবেশ অধিদপ্তরের অবস্থানগত ছাড়পত্র এবং পরিবেশগত ছাড়পত্র প্রাপ্তির পূর্বে কারখানা স্থাপন, সিগারেট উৎপাদন ও বাজারজাতকরণের কার্যক্রম পরিচালনা করা আইনগতভাবে বৈধ নয় বিধায় হেরিটেজ টোব্যাকো কুলিয়ারচর, কিশোরগঞ্জ নামীয় প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে ।

এ সময় কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) কাজী মাহ্ফুজ হাসান ছিদ্দিকী, সেকেন্ড অফিসার মো. আজিজুল হক, বাদাম মিল মালিক মো. রফিকুল ইসলাম, হেরিটেজ টোব্যাকো কুলিয়ারচর, কিশোরগঞ্জ এর ম্যানেজার মোহাম্মদ ইমরান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আবু মো. শামসুদ্দৌলা (হারুন), একাউন্টেন্ট ক্লাক্ল মো. ইমরান হোসেন, এসআই কাজী রকিব, এসআই মো. আলমগীর হোসেন, এএসআই মো. মতিয়ার রহমানসহ পুলিশ ফোর্স, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌ’র সাথে যোগাযোগ করা হলে সীলগালা করার সত্যতা স্বীকার করে তিনি বলেন, অফিসিয়াল ভাবে জেলা প্রশাসক স্যারের নির্দেশে হেরিটেজ টোব্যাকো সিগারেট ফ্যাক্টরী সীল গালা করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ