সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহীর দর্শন পাড়া ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ১৫ বার
আপডেট : সোমবার, ২৬ অক্টোবর ২০২০

রাজশাহীর পবা উপজেলার ১নং দর্শনপাড়া ইউনিয়নের পক্ষ থেকে ঈদ-উল আযহা সামনে রেখে করোনায় মোকাবিলায় ৬২১টি হতদরিদ্র পরিবারের মাঝে ইউপি চেয়ারম্যান কামরুল হাসান রাজ ভিজিএফের চাউল বিতরণ করেন।

গত (২৬ জুলাই) রবিবার সকালে রাজশাহীর পবা উপজেলার ইউনিয়ন পরিষদ চত্বরে চাউল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান কামরুল হাসান রাজ।

বর্তমান বিশ্বজুড়ে করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারদের জন্য দেশের প্রতিটা উপজেলা ইউনিয়নের ৫৯৫০ হতদরিদ্র মানুষদের মাঝে বিতরণে প্রতিটা পরিবারের একজন সদস্যকে ১০ কেজি করে ভিজিএফে চাউল বরাদ্দ দিয়েছেন।

চাউল বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন ট্যাগ অফিসারের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ চত্বরে ৬২১টি হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়। এ সময় ১নং দর্শনপাড়া ইউপি সদস্য, গ্রাম পুলিশ, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হতদরিদ্র মানুষদের চাউল বিতরণকালে ইউপি চেয়ারম্যান কামরুল হাসান রাজ বলেন
আগামী পহেলা আগস্ট মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা উপলক্ষে মূলত এই চাউল বিতরণ করা হয়েছে। তিনি বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। এই উৎসবকে সামনে রেখে সবাইকে ভাগ করে নিতেই এই ধরনের ব্যবস্থা তিনি প্রতি বছর করে থাকেন। এবারও এর কোন প্রকার ব্যতিক্রম ঘটেনি বলে জানান তিনি।

তিনি বলেন, আজ বিশ্বজুড়ে করোনাভাইরাসের কারণে অনেক অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই, সরকারের পক্ষ থেকে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখা হয়েছে। করোনাভাইরাস থেকে নিজেকে বাঁচাতে এবং পরিবারের সদস্যদের বাঁচাতে দেশবাসিকে সরকারী নির্দেশনায় ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি ইউপি চেয়ারম্যান রাজ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ