সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৯:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচর বড়চারা বাজারে নব প্রতিষ্টিত শেখ রাসেল স্মৃতি সংসদের আহবায়ক কমিটি গঠন
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি / ৯৫ বার
আপডেট : সোমবার, ০৩ অগাস্ট ২০২০

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের সাবেক ৩নং ওয়ার্ডের যুব ও ছাত্র সমাজ নিয়ে বড়চারা বাজারে নব-প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন “শেখ রাসেল স্মৃতি সংসদ” এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যার পর উপজেলার বড়চারা বাজারে স্থানীয় যুবক মেহেদী হাসান মানিকের আহবানে এক আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে প্রথমে সংগঠনটির নামকরণ করা হয় “শেখ রাসেল স্মৃতি সংসদ”। পরে সর্বসম্মতিক্রমে মো. রুবেল মিয়াকে আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলো, আলাল মিয়া, সুবল মিয়া, নজরুল ইসলাম, পলাশ মিয়া, পরান মিয়া, আরিফ মিয়া, নয়ন মিয়া, মোবারক হোসেন রবি, সাকিল আহমেদ, জহির মিয়া, নাঈম মিয়া ও মনির মিয়া।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো. আবুল কালাম আজাদ (কাজল), মো. দেলোয়ার হোসেন (জুয়েল), সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ ও ইউপি সদস্য মো. কালাচাঁন মিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন বিল্লাল, সমাজ সেবক মো. খায়রুল কবির সুলতান, মো. হাবিবুর রহমান হবি ও সুলায়মানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জানা যায়, কিছু দিনের মধ্যে আহবায়ক কমিটি সদস্য সংগ্রহের পর একটি কার্যকরী কমিটি উপহার দিবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ