শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা নাইমের উদ্যোগে বৃক্ষরোপণ
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৫৫ বার
আপডেট : শনিবার, ২৪ অক্টোবর ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে তিন মাসব্যাপী বাংলাদেশ ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে। এই ধারাবাহিকতায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন রাজশাহী কলেজ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ নাইমুল হাসান নাইম। আজ রাজশাহী মহানগর এর ১নং ওয়ার্ডে বঙ্গবন্ধু হাইটেক পার্কে বৃক্ষরোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন১নং ওয়ার্ড ছাত্রলীগের
সভাপতি, ফয়সাল, সাধারণ সম্পাদক সজীব, সঙ্গীত ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সারা দেশব্যাপী ১ কোটি বৃক্ষরোপনের কর্মসূচি গ্রহণ করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ছাত্রলীগ নেতাকর্মীদের বৃক্ষরোপণের মাধ্যমে জলবায়ু সহিষ্ণু সবুজ বাংলাদেশ বিনির্মাণের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।এরই প্রেক্ষিতেমুজিববর্ষের আহ্বান
তিনটি করে গাছ লাগান।

মোঃ নাইমুল হাসান নাইম বলেন, পরিবেশ বাঁচাতে গাছ অপরিহার্য তাই আমাদের প্রত্যেকের বৃক্ষরোপণ করা উচিৎ। মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনানুসারে ইনশাআল্লাহ সারা বাংলা সবুজে ছেয়ে যাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ