সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নাটোরের চলনবিলের মানুষের একমাত্র ভরসা এখন বঙ্গ বন্ধুর নৌকা
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৫৬ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

নাটোরের চলনবিলের মানুষের একমাত্র ভরসা এখন বঙ্গবন্ধুর নৌকা বলে মন্তব্য করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বানের পানি বাড়ার সাথে সাথে চলনবিলের দুর্গম কয়েক গ্রামের মানুষ এখন পানি বন্দি। তাদের চলাচলের একমাত্র বাহন নৌকা।

শুক্রবার উপজেলার লালোর ইউনিয়নের জনসাধারসের চলাচলের সুবিধার্থে ১৩টি নৌকা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন। এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বী, সিংড়া ইউএনও নাসরিস বানু, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী গোলাম মোস্তফাসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল, ডাল ও শুকরো খাবারসহ পানি বিশুদ্ধ করন ট্যাবলেট বিতরণ করা হয়।

পরে প্রতিমন্ত্রী পলক দলীয় নেতা কর্মীদের নিয়ে চলনবিলের ডুবন্ত সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে চলনবিলের বন্য দূর্গত এলাকা পরিদর্শন করে এবং কখনও কখনও কোমর পানিতে নেমে হেঁটে দূর্গতদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলেন এবং নিজে খাদ্য সহায়তা পৌঁছে দেন।

এসময় তিনি বন্যার্তদের উদ্দেশ্যে বলেন চলনবিলের কোন মানুষ না খেয়ে থাকবেন না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে বৈশ্বিক মহামারি মোকাবেলা করে চলেছেন, এই ব্যন্যায় আপনাদের কোন কষ্ট পেতে দিবেন না। তিনি সব ব্যবস্থ্যকরে রেখেছেন। আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের সেবা করতে পাওশ থাকতে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ