মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহীর বাঘায় মাদকসহ ইউপি সদস্য গ্রেপ্তার
খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার / ৪০ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

রাজশাহীর বাঘা উপজেলায় রুবেল মন্ডল (৩৪) নামের এক ইউপি সদস্য কে মাদক সহ গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। বুধবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টায় তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার আলাইপুর এলাকার সামাদ মন্ডলের ছেলে এবং ৩ নং পাকুড়িয়া ইউপির ৮ নং ওয়ার্ড সদস্য।

পুলিশ জানায়, এ দিন রাতে রুবেল মন্ডল ফেন্সিডিল পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে বাঘা থানার এস আই সইবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করেন। এ সময় আলাইপুর কালাম মন্ডলের বাড়ির সামনে থেকে রুবেল মন্ডল ও একই গ্রামের আরেক সামাদের ছেলে সিদ্দিকুর রহমানকে (৩৬) ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃত রুবেলের নামে এর আগে মাদকের ৪ টি এবং অন্যান্য ৪ টিসহ মোট ৮ (আটটি) মামলা রয়েছে এবং সিদ্দিকের নামে ৪( চার) টি মাদক মামলা রয়েছে।

অপরদিকে একই দিন (বুধবার) রাত সাড়ে ৯ টায় এস আই আলমগীর হোসেনের নেতৃত্বে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ নারায়নপুর এলাকার মৃত: মসলেম উদ্দিনের ছেলে মারুফ হোসেন কে গ্রেপ্তার করা হয়েছে। তার নামেও পূর্বের ৩ (তিন) টি মাদক মামলা রয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরপূর্বক গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ