রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:০০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সুখ দুঃখের সঙ্গী হয়ে পৌরবাসীর পাশে আছি এবং থাকব ইনশাল্লাহ আ:লীগ নেতা সুজন
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ১৪৮ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

সাবেক প্রতিমন্ত্রী ও রাজশাহী ১- সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও স্বাস্থ্য অধিদপ্তর থেকে নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরক্ষায় সচেতনতা বৃদ্ধির করার লক্ষ্যে তানোর পৌরসভার থানার মোড় ও গোল্লাপাড়া বাজারে সাধারন জনগনের মাঝে মাস্ক বিতরণ করছেন।
অত্র পৌরসভার উদীয়মান তরুন নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, তরুণের আইডল,
তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে সম্ভাব্য আ:লীগ প্রার্থী জনাব আবুল বাসার সুজন ।

ৱাজশাহী তানোৱ পৌরসভার প্রাণকেন্দ্র থানার মোড় ও গোল্লাপাড়া বাজারে পথচারী ও দোকানদারদের মাঝে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং করোনাবিরোধী সচেতনামুলক প্রচারণা ও বিনামুল্য উন্নত মাণের মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার ও শুকনো খাবার বিতরণ করছেন।

স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে তিনি এসব সামগ্রী বিতরন করেন।
জানা গেছে ,চলতি বছরের ১৩ জুন শনিবার দিনব্যাপী থানার মোড় ও গোল্লাপাড়া বাজারে বাজারে গোল্লাপাড়া বাজারে বাজারে বিভিন্ন এলাকায় থেকে আসা পথচারী ও স্থানীয় দোকানদারদের মাঝে মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার ও শুকনো খাবার বিতরণ করছেন।

আ:লীগ নেতা সুজন বলেন তানোর পৌরবাসীর সুখ দুঃখের সঙ্গী হয়ে আছি এবং থাকব ইনশাল্লাহ আল্লাহর রহমতে এ পর্যন্ত তানোর পৌরবাসী করোনাই আক্রান্ত হয়ে মানুষ মারা যায়নি আমি চেষ্টা করে যাচ্ছি মানুষের মধ্যে সচেতন করে তুলতে যাতে করে কোন লোক করোনাই আক্রান্ত না হয়। তানোর পৌর বাসীর কাছে আমার কাছে আমার বাসীর কাছে আমার কাছে আমার আকুল আবেদন যে আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বেরোবেন না।

প্রয়োজনে একজন বাইরে বেরোবেন তবে মাস্ক পড়ে।
যতদিন এই প্রাণঘাতী করোনা ভাইরাসের আমাদের দেশে মেডিসিন না আসছে
ততদিন আমরা এই সচেতনমূলক দিক নির্দেশনা নির্দেশনা মেনে চলবো তাহলেই আমরা করোনা ভাইরাসের হাত থেকে মুক্ত পাবো ইনশাল্লাহ।

উল্লেখ্য যে প্রতিদিনই তানোর পৌরসভার আনাচে-কানাচে সুজন সাধারণ মানুষকে সহযোগিতার বার্তা নিয়ে ঘুরছেন ও মানুষকে সচেতন মূলক দিকনির্দেশনা দিকনির্দেশনা দিয়ে আসছেন।

আজ তানোর পৌরসভার প্রাণকেন্দ্র পৌরসভার প্রাণকেন্দ্র প্রাণকেন্দ্র থানার মোড় গোল্লাপাড়া বাজারে মাস্ক বিতরনের সময় তার সঙ্গে ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজিদ হাসান প্রতাপ সরকার, তানোর পৌরসভার ৫- নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর উত্তম সরকার, ছাত্রলীগ নেতা অমি সরকার সরকার অমি সরকার সরকার,রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।#

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ