বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোৱ উপজেলা পরিষদের পক্ষ থেকে ঈদুল আযহা’ৱ শুভেচ্ছা জানিয়েছেন ময়না
সোহেল ৱানা ৱাজশাহী জেলা প্রতিনিধি / ১১৪ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

ৱাজশাহী তানোৱ উপজেলা বাসী’কে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন অত্র উপজেলা পৱিষদেৱ চেয়াৱম‍্যান ও উপজেলা আ:লীগ যুবলীগ সভাপতি:জনাব লুৎফর হায়দার রশিদ রশিদ ময়না।

ময়না চেয়ারম্যান বলেন, হয়তর ইব্রাহীম (আঃ) যে ত্যাগ দেখিয়েছেন তার আদরের পুত্র ইসমাইল (আঃ)কোরবানি দিতে চেয়েছেন একমাত্র আল্লাহ’কে খুশী করার জন্য। তাহ্ থেকে আমাদের প্রকৃত শিক্ষা নিতে হবে।ভোগে সুখ নাই ত্যাগে প্রকৃত সুখ। ত্যাগে প্রকৃত শিক্ষা কোরবানি মাধ্যমে যানা যায়,মনের পশু যে কোরবানি দিতে পারবে সে তো আসল কোরবানি। আগামীতে আমাদের এই ঈদুল আযহা’র শিক্ষা নিয়ে আমরা একে অপরের সাথে মিলে মিশে চলে এই উপজেলা কে শান্তির জনপদ হিসাবে রূপান্তর করে মাননীয় প্রধানমন্ত্রীর যে স্বপ্ন তা বাস্তবায়নে সাহায্য করবো। ময়না হচ্ছে ৱাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওমৱ ফারুক চৌধুরীৱ পরীক্ষিত সৈনিক।

করোনা ভাইরাসের এই মহামারিতে সত্যি আমাদের অর্থনীতি সামাজিক সব স্থানে বিরাট ক্ষতি হয়েছে। সবাই ধর্য্য ধারণ করলে ইনশাল্লাহ। একসাথে আমরা এই কঠিন সময় মোকাবেলা করা সম্ভব হবে।স্বাস্থ্যবিধি মেনে আমরা চলবো, স্বাস্থ্যবিধি মুতাবেক আমাদের কর্ম করে যেতে হবে।পশুর বাজারে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে যেতে হবে।

লুৎফর হায়দার রশিদ ময়না সবার সুস্বাস্থ্য কামনা করে পুনরায় ঈদের শুভেচ্ছা জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ