মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ঘোড়াশালে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে, নিহত ১ আহত ৪
মোঃ বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৪৮১ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

নরসিংদীর ঘোড়াশাল- টংগী মহাসড়কের দক্ষিণ চরপাড়ায় মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে গিয়ে ঝিনুক নামে ৭ বছরের এক শিশুর মৃত্যু ও ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে দক্ষিণ চরপাড়ার নিহত শিশুর পিতা মৃত আনু মিয়ার ছেলে শফি মিয়া (৪২) তার মেয়ে শাহাজাদী (১৭) স্ত্রী রুমা (৩৫) ও একই গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে নুরু মিয়া (৬৫)।

বুধবার (২২ জুলাই) দিবাগত রাত সোয়া ৪টার দিকে ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর পূর্ব-দক্ষিন পাড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরুল আলম ও পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদিকুল বারী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিবাগত রাত সোয়া ৪টার দিকে নরসিংদীগামী একটি মালবাহী ট্রাক ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতু সংলগ্ন পূর্ব পাড়ের সড়কের ঢালু দিয়ে সোজা নীচে দক্ষিণ চরপাড়া নামক স্থানে নুরু মিয়া (৬৫) এর দোকানঘর গুড়িয়ে দিয়ে বসত ঘরে ঢুকে পড়ে। এসময় ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঝিনুকের মৃত্যু হয় এবং ৪ জন গুরতর আহত হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম ও ফায়ার সার্ভিসের একটি টিম। পরে আহতদের উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এদিকে আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ