মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইল থানার পুলিশ দুই শিশুকে ফিরিয়ে দিল অভিভাবকের কাছে
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ১২৮ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের তাড়াইল থানা পুলিশ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোস্তাকিন (১১) ও রুহুল আমিন (১০) নামের দুই হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার করেছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, সোমবার (২০ জুলাই ২০২০) নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রাঘবপুর গ্রামের মোবারকের ছেলে মোস্তাকিন ও সেলিম মিয়ার ছেলে রুহুল আমিন দুই বন্ধু মিলে দুপুর ১ টার দিকে রুহুল আমিনের নানার বাড়ির উদ্যেশে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রুহুল আমিনের নানার বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের রাজী গ্রামে। বিকাল গড়িয়ে সন্ধ্য নেমে আসে। তাদের বাড়ির লোকজন রাজী গ্রামে খোঁজ নিয়ে জানতে পারে যে তারা এখনো সেখানে পৌঁছে নাই। শিশু দু’টির বাড়ির লোকজন ও নানার বাড়ির লোকজন হন্ন হয়ে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না।
আরো জানা যায়, বর্ষা মৌসুম থাকায় রাজী গ্রামের লোকজন অস্হির হয়ে ডিঙ্গি নৌকা নিয়ে আশপাশের চারদিক খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে তাদের না পেয়ে কেন্দুয়া উপজেলার রাঘবপুর ও ইটনা উপজেলার রাজী গ্রামে কান্নার রোল পড়ে যায়। সবশেষে তাড়াইল থানাকে বিষয়টি অবহিত করে।
তাড়াইল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অনেক খোঁজাখুজির পর সোমবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার সদর বাজারের বড় মসজিদে পাশে একটা দোকানের সামনের ফুটপাতে ঘুমন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় নিয়ে আসেন এবং শিশুদের পরিবারের কাছে সংবাদ পাঠান।
ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, মঙ্গলবার (২১জুন ২০২০) সকাল ১১ টার দিকে তাড়াইল থানা পুলিশ শিশুদের অভিভাবক মোস্তাকিন ও সেলিম মিয়ার কাছে হস্থান্তর করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ