সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৯:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে কুলিয়ারচরের ফরিদপুর গ্রামের ফারুক ভূইয়া
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি / ৭০ বার
আপডেট : সোমবার, ০৩ অগাস্ট ২০২০

গত ১৮ জুলাই অনলাইন নিউজ পোর্টাল হাওর বার্তা ২৪ ডটকম – এ ” কুলিয়ারচরে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা বিচার হীনতার আশংকা, হাওর বার্তা ” শিরোনামে ও গত ১৬ জুলাই অনলাইন মিডিয়া জাগরণী টিভিতে ” রাষ্ট্রের কাছে বিচারের আকুতি এক মুক্তিযোদ্ধার ” শিরোনামে এবং গত ১৫ জুলাই অনলাইন মিডিয়া বায়ান্ন টিভিতে ” দেওয়ানী আদালতে বাটোয়ারা মামলা চলাকালীন এক মুক্তিযোদ্ধার ধানের ব্রয়লার ভাংচুর ও লুটপাট করে প্রতিপক্ষ জমি দখলের পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে ” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর গ্রামের মৃত এমদাদুল হক ভুইয়ার পুত্র মো. ফারুক ভূইয়া।

মো. ফারুক ভূইয়া তার প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন, ওই সব সংবাদে তাদের বিরুদ্ধে যেসব কথা লিখা ও বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। প্রতিপক্ষ এলাকার একটি কুচক্রী মহলের প্ররোচনায় ও সহযোগিতায় চক্রান্তমূলক ভাবে সমাজে তাদের হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভির মাধ্যমে তাদের বিরুদ্ধে মিথ্যা গল্প সাজিয়ে সাংবাদিকদের দিয়ে সংবাদ পরিবেশন করে সমাজে তাদের মান সম্মান ক্ষুন্ন করেছ। তিনি প্রকাশিত সংবাদ গুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন ।

প্রতিপক্ষ দীর্ঘদিন যাবত তাকে ও তার পরিবারবর্গকে প্রতিনিয়ত হুমকি-ধুমকি প্রদানসহ তার জায়গা জমি অবৈধভাবে দখলের পায়তারা করার চক্রান্তে লিপ্ত হয়ে কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মিথ্যা, বানোয়াট ও ভূয়া সংবাদ প্রচার করার ফলে তার পরিবার নিয়ে হুমকীর মূখে দিনাতিপাত করেছে দাবী করে ফারুক ভূইয়া বলেন, তারা বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় ভূগতেছে । এ ঘটনায় তিনি বাদী হয়ে গত ১৮ জুলাই কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে বলে জানান । সাধারণ ডায়েরী নং – ৭৯৭।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ