শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোৱ থানায় ব্যতিক্রমী উদ্যোগ সেবার পাশাপাশি গাছ বিতরণ করছেন ওসি রাকিবুল
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ৬৪ বার
আপডেট : শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

ৱাজশাহী তানোৱ করোনা ভাইরাস সংক্রমণ রোধে পুলিশের নানা পদক্ষেপ মানুষের মাঝে প্রশংসিত হয়েছে। করোনাকালে তারা প্রকৃত অর্থেই জনগণের বন্ধু হিসেবে পাশে দাঁড়িয়েছে। গত ৮ মার্চ দেশে প্রথম করোনা ভারইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এর পর থেকে পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে চলেছেন তানোৱ থানাৱ পুলিশ।

করোনা ভাইরাসেৱ হাত থেকে বাঁচতে যখন সারাদেশ অচল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ও মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছিল ঠিক তখনই রাজনৈতিক নেতাদের পাশাপাশি তানোর থানাৱ পুলিশের নিজ উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী চাল,ডাল,আলু,তৈল কাঁচা সবজি,সচেতন মূলক দিকনির্দেশনা ও মাস্ক বিতরণ ধারাবাহিক রেখেছিলেন এবং এখনো চলমান।

এবার ভিন্ন উদ্যোগ নিয়েছেন তানোর থানার পুলিশ টিম”গাছ লাগাই জীবন বাঁচাই” প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই শ্লোগানকে সামনে রেখে ১ কোটি গাছ লাগানোর উদ্যোগকে সফল করার লক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করছেন, তানোর থানায় সেবা নিতে আসা জনগণের মাঝে একটি করে পরিবেশবান্ধব গাছ তুলে দিচ্ছেন তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান ।

তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান বলেন,মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব থেকে পরিবেশকে রক্ষা করতে গাছ লাগানোর এই কর্মসূচী শুরু করা হয়েছে। পুলিশ হয়ে না জনগণের বন্ধু হয়ে পাশে থেকে সেবা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি এবং কৱে যাব।
পরিবেশ বান্ধব গাছ আমাদের সকলের বন্ধু। পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশি বেশি গাছ লাগানো উচিৎ। আসুন মুজিববর্ষে আমরা সবাই মিলে বৃক্ষরোপণ করে আমাদের দেশকে রক্ষা করি।দেশের পরিবেশ রক্ষা করি, আর মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ