সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

গরুর খাবারের বস্তায় রাখা ছিনতাইয়ের সাড়ে ১৭ লাখ টাকা উদ্ধার করল পুলিশ
মোঃ একদিল হোসেন বার্তা সম্পাদকঃ সন্ধান বাংলা টিভি / ৮৫ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

গরুর খাবারের বস্তায় রাখা ছিনতাইয়ের সাড়ে ১৭ লাখ টাকা উদ্ধার করল পুলিশ

মোঃ একদিন হোসেন বার্তা সম্পাদক সন্ধান বাংলা টিভি
টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের নায়ক মনিরুল ইসলাম সজীবের শ্বশুর ও শ্যালককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী সজীবের শ্বশুড়বাড়ি থেকে ছিনতাই হওয়া সাড়ে ১৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
বুধবার বিকেলে কালিহাতী উপজেলার গান্ধিনা গ্রাম থেকে সজীবের শ্বশুর ইমান আলী এবং শ্যালক ইমরান নাজিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ইমান আলীর বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ির গরুর খাবার রাখার একটি ঘর থেকে বস্তায় রাখা সাড়ে ১৭ লাখ টাকা উদ্ধার করা হয়।
বুধবার গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সজীবের শ্বশুর ও শ্যালক ছিনতাইকৃত টাকা লুকিয়ে রাখার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।
বৃহস্পতিবার তাদের টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা দুজনেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জবানবন্দিতে তারা জানান, ঘটনার পর সজীব তাদের বাড়িতে ৩০ লাখ টাকা রেখে যান। পরে দুই দফায় সাড়ে ১৩ লাখ টাকা নিয়ে যায়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রূপম কুমার দাস জবানবন্দি রেকর্ড করার পর তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।এর আগে গত সোমবার গোয়েন্দা পুলিশ এ ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কালিহাতীর ছাতীহাটি গ্রামের করিম মিয়ার ছেলে উজ্জল মিয়া, হাসড়া গ্রামের ফজলুল হকের ছেলে উমর গাজী এবং বল্লা গ্রামের নুরুল হুদার ছেলে হুমায়ন কবিরকে গ্রেফতার করে।

তাদের মধ্যে উজ্জল মিয়া ও উমর গাজী ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে গত মঙ্গলবার আদালতে জবানবন্দি দেন।

গত ১৭ মে কালিহাতী পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে মোটরসাইকেলযোগে বল্লা পোস্ট অফিসে যাওয়ার পথে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তামজিদুল ইসলাম জিসানকে গ্রেফতার করা হয়। পরদিন আদালতে তামজিদুলের দেয়া জবানবন্দিতে জানা যায়, কালিহাতী উপজেলার মনিরুল ইসলাম সজীবের নেতৃত্বে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ