বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহী সিভিল সার্জনকে মাস্ক দিলেন রুডো
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ২২ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

বর্তমানে দেশজুড়ে বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রন্ত ও মৃত্যুর সংখ্যা। সে কারণে সাধারণ মানুষকে করোনার হাত থেকে রক্ষার জন্য জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছে রুরাল এ্যান্ড আরবান ডেভেলপমেন্ট অর্গানাইজেশন রুডো।

বুধবার সকালে রুরাল এ্যান্ড আরবান ডেভেলপমেন্ট অর্গানাইজেশন রুডোর উদ্যোগে ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ২০১৯-২০২০ অর্থ বছরের প্রাপ্ত বিশেষ অনুদানের অর্থায়নে রাজশাহী সিভিল সার্জনকে মাস্ক প্রদান করা হয়। মাস্ক বিতরণ অনুষ্ঠানে রাজশাহী সিভিল সার্জন ডা: মুহা:এনামুল হক এর হাতে মাস্ক তুলে দেন রুরাল এ্যান্ড আরবান ডেভেলপমেন্ট অর্গানাইজেশন রুডো’র পরিচালক সোহাগ আলী।

এসময় সিভিল সার্জন ডা: মুহা:এনামুল হক বলেন করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে স্ব্যাস্থবিধি মেনে চলুন নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন। বিনা প্রয়োজনে বাড়ির বাহির বের না হওয়ার জন্য রাজশাহীর মানুষের প্রতি আহবান জানান। তিনি রুডোর চলমান কর্মসুচির জন্য ধন্যবাদ জানায়। এবং জনসাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না থাকার জন্য আহবান জানান।

রুডো’র পরিচালক সোহাগ আলী জানান,করোনা ভাইরাস শুরু থেকে জনসচেতনা মূলক লিফলেট, স্যানিটাইজার,মাস্ক ও ঘরবন্দী কর্মহীন অসহায় দু:স্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করে আসছে স্বেচ্ছাসেবী সংস্থা রুডো।

এসময় আরো উপস্থিত ছিলেন এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহী শাখার সভাপতি আনজুমান আরা লিপি, রুডো’র কোষাধ্যক্ষ আব্দুল খালেক, সদস্য সুজন আলী, বৃষ্টি নারী কল্যাণ সংস্থার সভানেত্রী লুতফুন নাহার প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ